Saturday, May 28, 2016

Published 11:56 PM by with 0 comment

ছাত্রীকে পড়াতে গিয়ে পটিয়ে সেক্স=sex with student

ছাত্রীকে চুদা । পটিয়ে চুদে গুদ ফাটিয়ে
দিলাম
অনেক বার রানির সাথে সেক্স করার জন্যওর দুধ দুটোকে টিপতে গেছি বা ওকে চুমু
খেতে গেছি কিন্তু ও আমাকে সেটা করতে
দেয়নি ঘরে সবাই ছিল বলে।রানি হোলআমার ছাত্রি কাম প্রেমিকা,ও তখন ক্লাস
১২ তে পরে আর আমি তখন সবে কলেজ পাসকরে চাকরির চেষ্টা করছি।একদিন পরাতেগিয়ে দেখলাম ওদের বারিতে কেউ নেই।
মনে মনে ঠিক করলাম যেমন করেই হোক আজরানি কে চুদবো। পড়াতে বসে ওর চোখ মুখদেখেই বুঝতে পারলাম ও কিছু টা বুঝতেই
পারছে যে আমি আজ কিছু করব।কিছুক্ষণপরানোর পর আমি ওকে বললাম যে একবারকরবো রানি প্রথমে রাজি না হলেও জখন
আমি রাগ করে বেরিয়ে যাবো ঠিক তখন ওবলল ঠিক আছে জা করার শোবার ঘরে
গিয়ে করতে। আমি রানি কে নিয়ে সোজাশোবার ঘরে চোলে গেলাম,ওকে বললাম সবজামাকাপড় খুলে দিতে।প্রথমে একটু লজ্জা
পেলেও আস্তে আস্তে সব জামাকাপড় খুলে
রানি ল্যাঙট হয়ে গেল।আমার তো ওরল্যাঙটসেক্সি শরীর টা দেখে বাঁড়া যেনপ্যান্ট ফেটেবেরিয়ে আসার মতন অবস্থা।আমিও নিজের সব জামা কাপর খুলে
দিলাম,রানির কচি দুধ গুলকে কে পিছনথেকে আস্তে করে চেপে ধরে ওর ঘাড়ে চুমু
খেলাম।দুধ টেপার স্পীড একটু বারিয়েদিয়ে ওর গোটা পিঠে পদে সব জায়গায় চুমু
খেতে লাগ্লাম,অর মুখ থেকে আস্তে আস্তে
আঃ আঃ উঃ উঃ… এই ধরনের নানা আওয়াজ
বেরতে লাগলো। বুঝলাম মাগির গুদে আগুন
লেগেছে এবার আমাকে জল ঢালতে হবে।
রানি কে কোলে করে নিয়ে ওদেরবিছানায় সুইয়ে দিলাম,আস্তে করে ওর কচিগুদের পাতা দুটোকে দুদিকে ফাক করেজিভে করে একবার চাট দিলাম সাথেসাথে ও চেঁচিয়ে আমার মাথার চুল গুলকেচেপে ধরে গুদের মধ্যে জেঁকে দিল। আমিও
মন ভরেগুদ চাটতে থাকলাম,দেখলাম কচিগুদের স্বাদ টাকেমন যেন আলাদা কারন এরআগে আমি আমার ছোটো পিসির গুদচেটেছি কিন্তু এত সুন্দর সেতার টেস্ট ছিলনা।রানির গুদের গন্ধ টাই আলাদা,কিছুখন
চাটার পর দেখলাম আমার একটা নোনতাজল এসে আমার জিভ ভরে গেল বুঝলামমাগি জল খসিয়েছে একবার।আর দেরি নাকরে সোজা রানিরউপরে উঠে এক ঠাপেআমার বাঁড়া টা ওর গুদে ঢুকিয়ে দিলাম।রানি বেথাতে খুব জোর চেঁচিয়ে উঠলো
আমি ওকে আদর করে বললাম একটু সহ্য করদেখবে একটু পরেই বেথা না লেগে সুখলাগবে, ও মুখ বুজে রইল আমি আস্তে আস্তে
সুরু করলাম চোদন।কিছুক্ষণ পরেইরসেআওয়াজ বেরতে লাগলো ফক… ফকাত… পচ…পচ… আর রানির মুখ থেকেও সুখের আওয়াজআস্তে লাগলোবুঝলাম মাগি এবার সুখপাছে।আমার চোদনের জোর বারতেথাকলো রানিও নিচ থেকে যতোটা পারল
তল ঠাপ দিয়ে আমাকে সাহায্য করলো।কিছুক্ষণ এই ভাবে চোদার পর রানি বললকুকুর চোদনের স্টাইলএ চুদতে আমিও ওর কথা
মতন ওকে পিছন ঘুরিয়ে গুদফাক করে চুদলামব্যাপক ভাবে। এই সময় ওর পদের ফুটোটা
দেখে আমার খুব লোভ হোলওকে জিজ্ঞেসকরলাম একবার পোঁদ মারতে দেবে কিতু
বেথা লাগার ভয়ে ও কিছুতেই রাজি হোলনা।আমি ঠিক করলাম ওর পোঁদের ফুটোটাকে আগে ভাল করে চেটে নরম করেতারপর পোঁদ মারব।কুকুরচোদন দিতে দিতেআমার মাল আউট হয়ে গেল।সুরু করলাম ওর
পোঁদের ফুটো চাটা অনেক্ষন ধরে পোঁদেরফুটো চাটার পর একটু ভেসেলিন লাগিএদিলাম অতে। আস্তে করে বাঁড়া টা পোঁদেরফুটোতে সেট করে খুব ধিরে ধিরে চাপদিলাম দেখলাম ও দম বন্ধ করে আছে,একটুএকটু করে চাপ দিয়ে বাঁড়াটা ঢুকিয়েদিলাম রানির পোঁদে কিন্তু ওর লাগারভয়ে খুব বেসি জোরে ঠাপাতে সাহসপেলাম না আস্তে আস্তে করেই কিছুক্ষণথাপানর পর ওর পোঁদে মাল আউট করে
ক্লান্ত হয়ে বিছানাতে সুয়ে পড়লাম।
      edit

0 comments:

Post a Comment