Saturday, May 28, 2016

Published 11:35 PM by with 0 comment

মা আর মাসীকে এক্সাথে চোদা!!

পরদিন দুপুরবেলা মা আর মাসী খাওয়ার
পর বসে গল্প করছিলো।


আমি খালি গায়ে একটা জাঙ্গিয়া পরে ঘরে ঢুকে মা কে বললাম
"মা তোমাকে একটু আদর করবো এখন...


এই
বলে হাত বাড়িয়ে ব্লাউজের ওপর
দিয়ে মার একটা মাই টিপে দিলাম। মা- "কি করছিস কি......!!!?
কি আবোল-তাবোল বোকছিস...!!!"
মার কথা শুনে আমি টেনে আমার
জাঙ্গিয়াটা খুলে দিলাম ...আর
লাফিয়ে বেরিয়ে এলো আমার ৮ ইঞ্চির
ধোন মহারাজ। মাসী চুপ করে দেখছে আর মুখ
টিপে মিটি মিটি করে হাসছে।
আমি হাতে নিজের
বাড়াটা খেঁচতে খেঁচতে মাকে বললাম -
"দেখো না আমার ধোনটা তোমার
গুদে ঢুকবে বলে কেমন ফোঁস্ ফোঁস্ করছে... একটু মুখে নিয়ে চুষে দাও
না...!!"
- "হারামজাদা ছেলে মাকে বলিস ধোন
চুষতে ...দাঁড়া তোর বাবা আসুক আজ..."
মা কথাগুলো বলল কিন্তু মার চোখ আমার
পেল্লায় ধোনের ওপর আটকে গেছে। - "গোটা পাড়ায় গুদ
মারিয়ে বেড়াচ্ছো আর শুধু
আমাকে দিছো না...!"
মাসী এতক্ষন
বসে বসে মজা দেখছিল ... এবার
বলে উঠল-"মনু বেশী কথা না বাড়িয়ে এই
সাতভাতারি মাগীটার
শাড়িটা তুলে গুদে বাঁড়াটা পুরে দে...শালী গোটা পাড়া চুদিয়ে বেড়াচ্ছে আর
ছেলে চাইলেই যত সতীপনা...!!!!"
      edit

0 comments:

Post a Comment